মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো ছাত্রলীগ নেতা তরিক

0

স্টাফ রিপোর্টার : অসহায় এক গরীবের চুরি হওয়া অটো রিক্সা উদ্ধার করে রিক্সা মালিককে ফেরত দিয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম তরিক। আজ বৃহস্পতিবার বিকেল ৬টার সময় রাজশাহী মহানগরীর বালিয়া পুকুর এলাকায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর শাখার শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তরিকুল ইসলাম তরিক তার ব্যাক্তিগত চেম্বার থেকে রিক্সাটির মালিক আব্দুর সামাদ ও ডাইভার সাইব এর হাতে রিক্সাটি তুলে দেন। এ সময় রাজশাহী সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনারুল আমিন আজম, ছাত্রনেতা তরিকের বড়ভাই সমাজ সেবক তৌহিদুল ইসলাম আদর,সনেট শেখসহ অত্র ২৭ নং ওয়ার্ডের সন্মানিত ব্যাক্তিবর্গসহ ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

গাড়িটি ফেরত পেয়ে গাড়ির মালিক আব্দুর সামান ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম তরিকের দির্ঘায়ু কামনা ও রাজশাহী মহানগরীর রুপকার রাজশাহী সিটি করপোরেশন এর মানোনীয় মেয়র এ.এইচ এম খায়রুজ্জামান লিটনকে আবারো রাজশাহীতে নির্বাচিত করে রাজশাহীর উন্নয়নসহ তরিকের মতো এমন অদর্শবান ছাত্র নেতা তৈরি করে রাজশাহীর উন্নয়নে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মেয়র মহোদয়ের কাছে অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর শাখার সভাপতি নুর মোহাম্মদ সিয়াম বলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগ এর শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তরিকুল ইসলাম তরিক একজন মানবপ্রেমী মানুষ। সে সবসময় মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করতে সর্বদা প্রফুল্লচিত্তে কাজ করে যাচ্ছেন। আজ তার এমন রিক্সা ফেরত দেয়ার বিষয়ে আমিসহ আমার সংগঠন তার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। সেই সাথে তরিকের মতো ছাত্রলীগে যদি নেতাকর্মীরা তার নিজ নিজ স্থান থেকে এমন ভালো ভালো কাজে নিজেদের নিয়োজিত রাখে তাহলে বিগত দিনে ছাত্রলীগের হওয়া বদনাম গুলো মুছে সুনামে সুনামে মুখরিত হবে ছাত্রলীগ। সর্বশেষে তিনি তরিককে আবারো রাজশাহী মহানগর ছাত্রলীগ এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে