রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি তোফায়েল, সাধারণ সম্পাদক জাহিদ

0

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর সকল তরুণ সাংবাদিকদের নিয়ে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম বর্ণাঢ্য মতবিনিময় সভার মাধ্যমে মূল কমিটি গঠন অনুষ্ঠিত হলো। এসময় সভাপতি হিসেবে বরেন্দ্র টেলিভিশনের প্রতিবেদক মীর তোফায়েল হোসেন এবং বাংলার জনপদের জাহিদ হাসান সাব্বিরকে নির্বাচিত করা হয়েছে ।

নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে ফক্সনিউজ বিডি পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানান সম্পাদক আসগর আলী সাগর।

বুধবার (১৬ নভেম্বর) রাজশাহী জিরো পয়েন্টে চিলিস রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা ও কমিটি গঠন  অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক মীর তোফায়েল হোসেন এবং সঞ্চালনা করেন জাহিদ হাসান সাব্বির। মুক্ত আলোচনা ও সকলের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি বিলুপ্ত করেন সভার সভাপতি।

পরবর্তীতে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে হুমায়ুন কবীর (পল্লী বার্তা প্রতিনিধি) কে প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে শতাধিক অনলাইন সাংবাদিকদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মীর তোফায়েল হোসেন (বরেন্দ্র টিভি) কে সভাপতি এবং জাহিদ হাসান সাব্বির ( বাংলার জনপদ) কে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করেন।

গঠনতন্ত্রের নিয়মানুযায়ী আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম সুসংগঠিত রাখতে সকল সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান সংগঠনের নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক।

অনলাইন সাংবাদিকদের নিয়ে সংগঠন রাজশাহীতে এক আলোড়ন সৃষ্টি করছে। প্রথম সারির সংবাদকর্মী হিসেবে অনলাইন সাংবাদিকদের ভূমিকা সবসময়ই প্রশংসনীয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে