বাঘায় মেয়র প্রার্থী পিন্টুর ১ হাজার বাইক শোভাযাত্রা অনুষ্ঠিত

0

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন। আসন্ন এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান বাঘা পৌরসভার প্যানেল মেয়র, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু।

নির্বাচনের তফসিল ঘোষণার সাথে সাথেই অনেকই মেয়র পদপ্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করলেও প্যানেল মেয়র পিন্টু কিন্তু তা করেনি। তিনি গত নির্বাচনে বাঘা পৌরসভার ৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন এবং পরবর্তী পৌর প্যানেল মেয়র -১ নির্বাচিত হন। বিগত পাঁচটি বছরে জনপ্রতিনিধি হিসেবে সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি আপদে বিপদে পৌরবাসীর পাশে থেকে নিজেকে তৈরী করেছেন জনগণের বন্ধু বা আস্থার ঠিকানা হিসেবে। বাঘা পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে পথচলা এই তরুণ নেতার । সাধারণ মানুষের একটাই চাওয়া পিন্টুকে আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসাবে দেখতে চাই তারা।

ইতোমধ্যে দলীয় মনোনয়ন পেতে জোর তৎপরতা শুরু করেছেন বাঘা পৌর মেয়র, কাউন্সিলর প্রার্থীরা। তারা প্রত্যেকেই গণমাধ্যম (ফেসবুক) এমনকি পোষ্টার, ব্যানার, ফেস্টুন টানিয়ে নিজেকে উপস্থাপন করেছেন। বসে নেই প্যানেল মেয়র উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু । তার পক্ষে আওয়ামী লীগ সমর্থিত নেতা-কর্মী ও সমর্থকরা পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেস্টুন টানিয়ে পৌরসভার মেয়র পদে দেখতে চাই।

গণসংযোগের পাশাপাশি তফসিল ঘোষণার পর থেকেই মোটরসাইকেল শোভাযাত্রা করছে প্যানেল মেয়র পিন্টু সমর্থিত নেতা কর্মীরা। তারি ধারাবাহিকতায় গত বুধবার ( ৯ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে হাজারের অধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন নেতৃবৃন্দ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। শোভাযাত্রায় অংশ গ্রহণকারীরা আসন্ন বাঘা পৌরসভা নির্বাচনে শাহিনুর রহমান পিন্টুকে পৌরপিতা হিসেবে দেখতে চাই, যোগ্য প্রার্থী পিন্টু ভাই, মেয়র হিসেবে তাকেই চাইসহ নানা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে চারপাশ।

মেয়র প্রার্থী শাহিনুর রহমান পিন্টু বলেন, বাঘা পৌরবাসীর নিকট আমার আকুল আবেদন আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি ভাইয়ের হাতকে শক্তিশালী করুন।তিনি আরও বলেন, বিগত ৫টি বছর আমি পৌরবাসী বিভিন্ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। মেয়র হয়ে বাঘা পৌরবাসীর সুখেদুঃখে সেবা করতে চেয়েছি। আমি মেয়র হওয়ার জন্যই কাজ করে যাচ্ছি। বিগত দিনে ৫০ টন চাউল,১শতটন সবজি, ১০ টন ডাউল, শীতে কয়েক বারে প্রায়১০ হাজার কম্বল উপহার দিয়েছি, প্রায় ১২ হাজার শাড়ী ও ১হাজার ভ্যান চালকে লুঙ্গি দিয়েছি, নগদ টাকাও বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি আমি। আজকে আমার নেতা-কর্মীরা ১ হাজার মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেছে। যদি আমি নৌকা মার্কার প্রার্থী হতে পারি তাহলে আমি বিজয় লাভ করে বাঘা পৌরসভাকে মাদক, সন্ত্রাস মুক্ত ও আধুনিক ডিজিটাল মডেল পৌরসভা হিসেবে পৌর বাসিকে উপহার দিব ইনশাআল্লাহ। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট বাঘার উন্নয়নের রুপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি ভাই সহ আমার জন্য দোয়া করবেন। সেই সাথে আমি সারাজীবন সুখে দুঃখে আপনাদের পাশে থাকার অঙ্গিকার করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে