তেলকুপির মাদকসম্রাট সাহু ফেনসিডিলসহ র‍্যাবের হাতে গ্রেফতার

0

আতিকুল্লাহ আরিফ চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি এলাকায় গতকাল শুক্রবার গভীর রাতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ শীর্ষ মাদকসম্রাট সাহুকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহ্রিয়ার এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ও মাদকসম্রাট সাহুর বসত বাড়ীর আঙ্গিনায় একটি বড় সুড়ঙ্গের মধ্যে অভিযান পরিচালনা করে ৪০০ বোতল ফেনসিডিল সহ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া এলাকার মৃত- ফজলুর রহমানের ছেলে সারওয়ার্দি ওরফে সাহু (৪৫)।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত বর্ডার থেকে আমদানীকৃত নিষিদ্ধ ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে তার বসত বাড়ীতে বিশেষ কায়দায় তৈরীকৃত সুড়ঙ্গের ভিতর রক্ষিত রেখে পাইকারি ও খুচরা বিক্রয় করত।

উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে