১২ নভম্বের সম্মেলনে রাবি ছাত্রলীগের সভাপতি হতে চান ২২ সম্পাদক ৭২ জন

0

নিজস্ব প্রতবিদেক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯৪ জন পদ প্রত্যাশী জীবনবৃত্তান্ত জমা দয়িছেনে। তার মধ্যে সভাপতি পদে ২২ জন ও সাধারণ সম্পাদক পদে ৭২ জন জীবনবৃত্তান্তÍ জমা দয়িছেনে। র্বতমান কমটিরি দপ্তর সম্পাদক আবুল বাশার আহমদে রোববার (০৬ নভম্বের) এ তথ্য নশ্চিতি করনে।

শনবিার (০৫ নভম্বের) বশ্বিবদ্যিালয়রে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শক্ষিক মলিনায়তনে (টিসসসি) বেলা ১১ টা থকেে বিকাল ৪ টা র্পযন্ত পদপ্রত্যাশীদরে জীবনবৃত্তান্তÍ গ্রহণ করা হয়। এতে দুই পদরে জন্য ৯৫ জন র্প্রাথী জীবনবৃত্তান্ত উঠালওে শষে র্পযন্ত ৯৪ জন র্প্রাথী জীবনবৃত্তান্ত জমা দয়িছেনে বলে জানয়িছেনে রাবির র্বতমান কমটিরি দপ্তর সম্পাদক আবুল বাশার আহমদে।

ছাত্রলীগ কন্দ্রেীয় সংসদ সূত্রে জানা যায়, বাংলাদশে ছাত্রলীগরে কন্দ্রেীয় র্কাযনর্বিাহী সংসদরে সদ্ধিান্ত অনুযায়ী আগামী ১২ নভম্বের রাজশাহী বশ্বিবদ্যিালয় শাখা ছাত্রলীগরে ২৬ তম র্বাষকি সম্মলেন তারখি নর্ধিারণ করা হয়ছে। এর আগে গত ২৩ অক্টোবর এই ইউনটিরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদরে জন্য আগ্রহী র্প্রাথীদরে জীবনবৃত্তান্তরে আহ্বান করা হয়।

জীবনবৃত্তান্ত জমা নওেয়ার সময় উপস্থতি ছলিনে, কন্দ্রেীয় ছাত্রলীগরে সাবকে সহ-সভাপতি আনিকা ফারহিা জামান র্অণা, কন্দ্রেীয় ছাত্রলীগরে মুক্তযিুদ্ধ ও গবষেণা বষিয়ক সম্পাদক মহেদেী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্ট,ি আহসান হাববি বাপ্পী, বশ্বিবদ্যিালয় শাখা ছাত্রলীগরে সভাপতি গোলাম কবিরয়িা ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমদে রুনু প্রমুখ।

নতুন নতেৃত্বে যোগ্যতার বষিয়ে জানতে চাইলে বশ্বিবদ্যিালয় শাখা ছাত্রলীগরে সভাপতি গোলাম কবিরয়িা বলনে, বাংলাদশে ছাত্রলীগরে নীত,ি আর্দশ, ঔতহ্যি ধারণ করব,ে শখে হাসনিার চলার পথকে মসৃণ করব,ে সাহসী, সৎ, যোগ্য, র্কমীবান্ধব, সাধারণ ছাত্রছাত্রীদরে জন্য কাজ করবে এমন মধোবী নতেৃত্ব প্রত্যাশা করছ।ি আসন্ন সম্মলেনে উৎসবমুখর পরবিশে বরিাজ করছ।ে

র্সাবকি বষিয়ে জানতে চাইলে বশি^বদ্যিালয় শাখা ছাত্রলীগরে সাংগঠনকি দায়ত্বিপ্রাপ্ত নতো ও কন্দ্রেীয় ছাত্রলীগরে মুক্তযিুদ্ধ ও গবষেণা সম্পাদক মহেদেী হাসান তাপস বলনে, যারা র্দীঘদনি ক্যাম্পাসে রাজনীতি করছেনে, যাদরে নামে কোন অভযিোগ নইে, শক্ষর্িাথীদরে মধ্যে যাদরে গ্রহণযোগ্যতা আছ,ে জনপ্রয়িতা আছ,ে আগামীর যে কোন সংকটে সাহসী ভূমকিা পালন করবে তাদরেকে নতেৃত্বে আনা হব।ে

জ/িআর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে