শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে রাজশাহী কলেজ ছাত্রলীগের দিনব্যাপী কর্মসূচি

0

স্টাফ রিপোর্টার: ১৮ই অক্টোবর মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ,রাজশাহী কলেজ শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শেখ রাসেল দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়।

রাজশাহি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জাফর এর নেতৃত্বে সকাল ১০ ঘটিকায় রাজশাহী কলেজের শহীদ শেখ রাসেল দেয়ালিকায় শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ আওয়ামীলীগ এর বন ও
পরিবেশ বিষয়ক উপ কমিটির সম্মানিত সদস্য ও রাজশাহী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য
ডাঃ আনিকা ফারিহা জামান অর্নার পক্ষথেকে বর্ণালী মোড়ে অবস্থিত ছোট মনি নিবাসে বৃক্ষ রোপন,খাদ্য বিতরণ ও কেক কেটে বর্ণাঢ্যভাবে দিবসটি উদযাপন করে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগ।সেইসাথে রাজশাহী কলেজের ২৫ টি বিভাগের প্রথম স্থান অধিকারকারী শিক্ষার্থীদের হাতে ‘শহীদ শেখ রাসেল ও তার বন্ধুরা’ নামক বই উপহার দেন ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা।
পরবর্তীতে রাজশাহী কলেজ কেন্দ্রীয় জামে মসজিদে শহীদ শেখ রাসেলসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করে দিনব্যাপী আয়োজিত কর্মসূচি বাস্তবায়নে মধ্য দিয়ে শেষ হয়।
উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মানিত সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডাক্তার সিরাজুল সবুজ।
এ সময় রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে