ছাত্রলীগের নতুন নেতৃত্বকে রাজশাহী কলেজ কর্মচারী ইউনিয়নের সংবর্ধনা

0

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে রাজশাহি কলেজ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রাজশাহি কলেজ শ্রমিক ইউনিয়নের সভাপতি মনোয়ার হোসেন মনু ও সাধারণ সম্পাদক এসানুল হক ইমন এর নেতৃত্বে রাজশাহি কলেজ শ্রমিক ইউনিয়নের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী দেৱ নিয়ে ১২ ই অক্টোবর দুপুর ১২ টায় রাজশাহী কলেজ ফুলার ভবনের সামনে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রাশির দত্ত ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জাফর কে ফুলের মালা পরিয়ে ও ফুলের তোড়া প্রদান করে সংবর্ধনা প্রদান করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে শ্রমিক ইউনিয়নের পাশাপাশি রাজশাহী কলেজের কয়েকশো সাধারণ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত বলেন,আমাদের অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন চাচা আমার নেতা ডাঃআনিকা ফারিহা জামান অর্না আপুর পক্ষ থেকে সকল কে শুভেচ্ছা এবং তার সুস্থতা কামনার জন্য দোয়া চাই।
রাজশাহী কলেজ কর্মচারী ইউনিয়ন কে ধন্যবাদ এবং,সব সময় তাদের পাশে থেকে একত্রে রাজশাহী কলেজের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য কাজ করবো ও সাধারণ ছাত্র -ছাত্রী ও রাজশাহী কলেজ কর্মচারীদের ন্যায্য দাবী- দাওয়া আদায়ে আমরা বদ্ধপরিকর রাজশাহী কলেজ ছাত্রলীগ। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের বিষয়ক সম্পাদক, উপপাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ হাসিব ক্রীড়া
বিষয়ক সম্পাদক সাঈদ হাসান আশিক,
রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা রাফি’ রাজু, মিলেনিয়াম, হাসান, শাহরুখ, বাপ্পি, বোরহান প্রমুখ সহ রাজশাহি কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে