ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে-র‍্যাব

0

আলেক উদ্দীন দেওয়ান, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর ঘোড়াষ্ট্যান্ডে সততা অটো’র সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির’র নেতৃত্বে এক মাদক বিরোধী অভিযানে ১০১০ পিচ ইয়াবা ১টি মোবাইল ফোন ও ১টি সীমকার্ডসহ মোঃ অপু শেখ (২৮) নামে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপু শেখ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউপি’র নীল কুঠির মৃত মোখলেছুর রহমানের ছেলে।
বুধবার ৬ এপ্রিল রাত ০৮:৩৫ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল এই মাদক বিরোধী অভিযানে অংশ নেন।
জিজ্ঞাসাবাদে অপু শেখ জানায় সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করেন।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে