বগুড়া শাখায় বাংলাদেশ প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত

0

 

মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি:
বগুড়া শাখায় বাংলাদেশ প্রেসক্লাবের রাজশাহী বিভাগীয় সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) বগুড়া জেলার শহীদ টিটু মিলনায়তন হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজিব, সঞ্চালনা করেন রাজশাহী জেলা শাখার রাজশাহী বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটি ও আহ্বায়ক, সদস্য সচিব মাসুদ রানা এবং সভাপতিত্ব করেন বগুড়া জেলা শাখার রাজশাহী বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটি ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিম মন্ডল । এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক ও সম্পাদক আব্দুল হামিদ সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।
অতিথি বৃন্দ ছিলেন রংপুর জেলা শাখার রংপুর বিভাগীয় কমিটি ও আহ্বায়ক, সদস্য সচিব এনামুল হক স্বাধীন, গাজীপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মেজবাহ উদ্দিন সরকার, রাজশাহী মহানগর আহ্বায়ক আব্দুল মতিন, সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মোহাম্মাদ আলী, নওগাঁ জেলা শাখার আহ্বায়ক মাহবুব আলম (রানা), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক রেজাউল করিম (মাসুদ), বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহেদ ফকির । সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা শাখার আবদুল্লাহ আল মামুন (টেনিস), আব্দুল মমিন, এস.এম. জাকারিয়া ও রাজশাহী বিভাগের সকল জেলা ও উপজেলার আহ্বায়কবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত গেয়ে পতাকা উত্তোলন করা হয়। এরপর কুরআন তেলাওয়াত করা হয়।
এই অনুষ্ঠানে বক্তারা মহান পেশা সাংবাদিকতা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন (রেজিঃ নং- ৯৮৭৩৬/১২) বাংলাদেশ প্রেসক্লাব সম্পর্কে আলোচনা করেন। এছাড়াও সাংবাদিকদের অধিকার ও ভাতা নিশ্চিতকরণের কথা আলোচনা করেন। একতাবদ্ধ হয়ে দেশের সেবায় নিজেদের নিয়োজিত হওয়ার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে