কণ্ঠশিল্পী শিমুল সিহাবের নতুন গান ‘’স্বপ্ন গুলো’মুক্তি

0

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলার সন্তান কণ্ঠশিল্পী শিমুল সিহাব। বর্তমানে তিনি বাংলাদেশ আনসার বাহিনীতে একজন সার্কেল অ্যাডজুট্যান্ট হিসেবে কর্মরত আছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে যোগ দেন চাকরিতে। চ্যালেঞ্জিং এ পেশায় থেকেও গানের প্রতি যেন তার ভালবাসা একটুও কমেনি । ছোটবেলা থেকেই তার গানের প্রতি রয়েছে অন্যরকম ভালোবাসা। যার কারণে চাকরির পাশাপাশি প্রায়ই গানে পাওয়া যায় তাকে। তার প্রথম মিক্সড অ্যালবাম ছিল ‘একটাই গল্প’।

এ বছর পহেলা ফাগুন ও ভালোবাসা দিবস উপলক্ষে শ্রোতাদের জন্য তার নতুন গান ‘স্বপ্ন গুলো’ মুক্তি পেয়েছে। গানের কথা ও সুর করার পাশাপাশি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই৷ সঙ্গীতায়োজন করেছেন বিনোদ রয়। সেন্ট মার্টিনের মনোরম পরিবেশে মিউজিক ভিডিও নির্মাণ করেছে এম আই জুয়েল। দেশের শীর্ষ স্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে গানচিত্রটি মুক্তি পেয়েছে।

স্কুল জীবন থেকেই মায়ের উৎসাহে শিমুলের গান গাওয়া। রাজশাহীতে লেখাপড়ার পাশাপাশি স্টেজ শো করতেন তিনি। সবসময় গানে না থাকতে পারলেও বিশেষ দিবসে শ্রোতাদের নতুন গান উপহার দেওয়ার চেষ্টা থাকে তার। ভবিষ্যতে দর্শকদের আরও নতুন নতুন গান উপহার দিতে চান শিমুল শিহাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে