বাগমারায় শক্ত অবস্থানে নৌকা, ষড়যন্ত্রে স্বতন্ত্র প্রার্থী

0

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে নানা ষড়যন্ত্র ও নির্বাচন বাতিলসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের ইঞ্জিনিয়ার এনামুল হক। নির্বাচন অনুসন্ধান কমিটিকে দেওয়া তিনটি লিখিত অভিযোগে নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের পক্ষে বলা হয়, নির্বাচনীও আচারণ বিধি লঙ্ঘন ও সন্ত্রাসী ভাড়া করে নির্বাচনী মাঠ উত্তাপ ছড়ানোসহ প্রচার প্রচারণে বাধা প্রদান করছেন স্বতন্ত্র প্রার্থী এনামুল। তিনি নির্বাচন মাঠে কালো টাকা দিয়ে ভোট ক্রয়ের চেষ্টা করছেন। ইতোমধ্যে সর্বহারা পার্টির সদস্য আর্ট বাবু ও তার পরিবারের হামলার শিকার হয়েছেন নারী কাউন্সিলর ও নেতাকর্মীরা।

২৯ ডিসেম্বর (শুক্রবার) গনিপুর ইউনিয়নে গণসংযোগ করা কালেও তিনি এমন অভিযোগ তুলেন।
এসময় তিনি কঠোর হুশিয়ারি প্রদান করে বলেন, কোনো অপশক্তি নৌকার বিজয় ঠেকাতে পারবে না৷ বাগমারায় নৌকার জয় সুনিশ্চিত। নৌকার পক্ষে বাগমারা জনস্রোত সৃষ্টি হয়েছে। নৌকার মাঝি পরিবর্তনে মধ্য দিয়ে এ আসনের সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ হয়েছে অনেক আগেই। এবার তারা মুখিয়ে আছে আসন্ন ৭ জানুয়ারিতে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করা অপেক্ষায়। বিজয় নিশ্চিত জেনে স্বতন্ত্র প্রার্থী নানা কূটকৌশল অবলম্বন করছে। জনপ্রিয় হারিয়ে এখন সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। বাগমারাবাসী এর বিরুদ্ধে কঠোর জবাব দিয়ে প্রতিবাদ করছে। সবচেয়ে বড় জবাবটা তিনি পাবেন ব্যালটের মাধ্যমে।
কথা বললে গনিপুর ইউনিয়নের সাধারণ মানুষ বলেন, অনেক আগে থেকেই এ এলাকায় ব্যাপক জনপ্রিয় কালাম ভাই। এরপর তিনি উন্নয়নের প্রতীক নৌকার মাঝি। কলঙ্কমুক্ত অধ্যায় শেষ করে একজন প্রকৃত আ’লীগারকে নৌকার মাঝি করেছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। শেখ হাসিনার নৌকার মাঝি এবার বাগমারা থেকে নৌকা ঠিকই তাঁকে উপহার দিবেন। ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তায় সকল প্রার্থীর শীর্ষে আছেন কালাম ভাই।
বাগমারাবাসী সঙ্গে একটি সাধারণ জরিপে উঠেছে বিভিন্ন চিত্র। নৌকাকে এগিয়ে রাখছেন তাঁরা। উন্নয়নে ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে নৌকায় ভোট দিবেন তাঁরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে