সবুজ,মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে আহত সাবেক ইউপি সদস্যের মৃত্যুর অভিযোগে থানায় হত্যার মামলা হয়েছে।

নিহতর ছেলে রাশেদুল ইসলাম বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাতনামা অাসামি করে গতকাল শনিবার মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন। গত শুক্রবার সকাল সাতটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান সাবেক ইউপি সদস্য মোহাম্মদ অালী । অাহত জুয়েল রানা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার চকবিরহী গ্রামের মোড়ে সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলীকে (৬৫) ও ছেলে জুয়েল রানা (৪০) ছুরিকাঘাত করা হয়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাঁদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
নিহত মোহাম্মদ আলী উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য এবং চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে কীটনাশকের দোকানে মোহনপুর উপজেলার চকবিরহী গ্রামের আবদুল মতিনের সঙ্গে পানের বরজে বিষ দেওয়া নিয়ে মোহাম্মদ আলীর গন্ডগোল হয়। ওই দিন রাত আটটার দিকে মোহাম্মদ আলী চকবিরহী গ্রামের মোড়ে বসে ছিলেন। ওই সময় চকবিরহী গ্রামের রফিকুল ইসলাম ও ছেলে আবদুল মতিন ধারালো ছুরি নিয়ে প্রথমে মোহাম্মদ আলীকে আঘাত করেন।
মোহাম্মদ আলীর ছেলে জুয়েল রানা এগিয়ে গেলে তাঁকেও ছুরি দিয়ে আঘাত করা হয়। এতে বাবা ও ছেলে দুজনই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। গত শুক্রবার সকালে চিকিৎসক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে গত শুক্রবার বিকালে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়েছে।
মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত ওসি) তৌহিদুর রহমান বলেন, থানায় মামলা হয়েছে। এখন পর্যন্ত কোন অাসামি গ্রেপ্তার হয়নি। তবে অাসামি গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে