পুলিশের হাতে ধরা পড়লো কারেন্ট ডাকাত

0

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : একাধিক মামলার পলাতক আসামি কারিমুল ইসলাম ওরফে কারেন্ট ডাকাতকে গ্রেপ্তার করেছে গোমস্তাপুর থানা পুলিশ।রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত বর্তী এলাকা গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের এক কবিরাজের বাড়ি থেকে কারেন্ট কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি দিলিপ কুমার দাস ফক্সনিউজ বিডি  কে জানান, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামছুল আজম’ নেতৃত্বে গোমস্তাপুর থানা পুলিশের একটি দল অভিযান টি চালায়।তিনি আরও জানান, ছিনতাই, মাদক মামলাসহ ডাকাতির মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি কারেন্ট ডাকাতকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসছিল। এরই প্রেক্ষিতে রাধানগরে এক কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য অবস্থান করার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আসামিকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে বলেও ওসি দিলিপ কুমার দাস জানান।উল্লেখ্য, এলাকায় কিছুদিন পূর্বে স্থানীয়দের হাতে মারধোর এর স্বীকার হন কারেন্ট ডাকাত। এতে আহত হন কারেন্ট। হাসপাতালে চিকিৎসা না নিয়ে গোপনে কবিরাজের কাছে চিকিৎসার জন্য আসে। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন থানায় ৭টি মামলা ও নওগাঁ জেলার পোরশা থানায় ১টি ও পত্নীতলা থানায় ১টি মোট ৯ মামলা আছে বলে জানাগেছে।

এদিকে কিছুদিন পূর্বে গোমস্তাপুর ভোলাহাট এলাকায় ডাকাতির ঘটনায় র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশ ৭ জনকে গ্রেপ্তারসহ মালামাল উদ্ধার করে। সে সময় জেলা পুলিশ সুপার আবদুর রকিব এক গণমাধ্যম কর্মীর প্রশ্নর উত্তরে কারেন্ট ডাকাতকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছিলেন। কয়েকদিন আগেও যমুনা টেলিভিশনসহ অন্য গণ্যমাধ্যমে ডাকাতির ঘটনায় সংবাদ প্রকাশিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে