ফুলবাড়ীতে ট্রাকের চাকা ফেটে ঢুকে পড়ল দোকানে,আহত দুই

0

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকা ফেটে ৪টি দোকানে ঢুকে পড়েছে। এসময় ট্রাকের সাথে দুর্ঘটনা এড়াতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ও একটি ট্রাক্টর সড়কের পাশে দোকানের ভিতরে ঢুকে পড়ে। এ ঘটনায় ট্রাকের চালক ও ট্রাক্টরের হেলপার গুরুতর আহত হয়েছেন। এতে ওই দোকান ৪টি ভেঙ্গে গেছে।

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষীপুর নামক স্থানে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহত ট্রাক চালক পাবনা জেলার সাথিয়া থানার রুপসী এলাকার মোঃ নাজির আলীর ছেলে হাসু শেখ (৫২) ও ট্রাক্টর হেলপার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মহেশপুর গ্রামের মৃত সুবল মুর্মুর ছেলে গোপেল (৫০) গুরুতর আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশ্রাফুল ইসলাম আজকের পত্রিকা কে জানান, ভোরে ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করা একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট- ২২-৮৪৭১) দিনাজপুরের দিকে আসছিল। পথিমধ্যে লক্ষীপুর নামকস্থানে ট্রাকের সামনের একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক (বগুড়া-ট-১১-১৭৩০) আলু বোঝাই করে নিয়ে যাচ্ছিল। এসময় দুর্ঘটনা এড়াতে ২টি ট্রাক রাস্তার পাশের পৃথক ৩টি দোকানে ঢুকে পড়ে। একই সময় আলু বোঝাই করা ট্রাকটির পিছন দিক থেকে আসা একটি ট্রাক্টর রাস্তার পাশে আরেকটি দোকানে উল্টে যায়। এসময় ট্রাকের চালক ও ট্রাক্টর হেলপার গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে