২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলায় নিহত দের স্মরণ করলো রাজশাহী জেলা আওয়ামী লীগ।

0

নিজস্ব প্রতিবেদক : ২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলায় নিহতের স্মরণ করলো রাজশাহী জেলা আওয়ামী লীগ। আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল মাহফিল ছাড়াও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। আজ শনিবার রাজশাহী মহনগরীর একটি রেস্তরায় মিলনায়তনে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় আলোচনায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হক দুদু, এডভোকেট ইব্রাহিম হোসেন, এসএম একরামুল হক, এডভোকেট শরিফুল ইসলাম, জকিরুল ইসলাম সান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, পবা- মোহনপুর আসনের এমপি আয়েন উদ্দিন, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সদস্য মর্জিনা পারভীন, সদস্য আনিকা ফারিহা জামান অর্ণা, জেলা যুব লীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম বাবু প্রমুখ।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকেরা বসে থাকেনি। ২০০৪ সালে জামায়াত-বিএনপির আমলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপিত শেখ হাসিনাকে হত্যা করার একমাত্র লক্ষ্য ছিল গ্রেনেড হামলার। আইভি রহমানসহ ২৪ জন নিহত হলেও প্রাণে বেঁচে যান শেখ হাসিনা। তিনি আরো বলেন, বাংলাদেশকে নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে