কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

0

মোহনপুর প্রতিনিধিঃরাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় উদযাপন না করায় যুবলীগের ব্যানারে মানববন্ধন করেছেন এলাকাবাসী। রবিবার (২০ মার্চ) বিকেলে কেশরহাট উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এই মানববন্ধন করে তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সকল সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানে দিবসটি ভালোভাবে উদযাপিত হলেও কেশরহাট উচ্চ বিদ্যালয়ে দিবসটিকে যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়নি। এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, কেশরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার মন্ডল, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আসলাম হোসেন, কেশরহাট পৌর যুবলীগ সদস্য জুয়েল রানা, হাসান কবি, রুবেল সহ আরো অনেকে।

এদিকে উক্ত মানববন্ধনকে একধরনের ভাওতাবাজি বলে জানিয়েছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। তিনি ফক্সনিউজ বিডি কে বলেন, কতিপয় স্বার্থান্বেষী ব্যাক্তি তাদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার পেছনে লেগেছেন। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের জন্য দিন তারিখ নির্ধারণ করেছি। তাছাড়া দিবসটি উপলক্ষে পতাকা উত্তলন করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে