কানাডা সফরে এ্যাডভোকেট এম শহিদুল্লাহ্

0

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি:গত  ২০ আগষ্ট আমিরাত ফ্লাইট যোগে এ্যাডভোকেট এম শহিদুল্লাহ্ নিউইয়রকের জনএফকেনেডি (ইয়ার্পোটে পৌঁছলে তাকে অভ্যর্থনা জানান যুক্ত রাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,নরসিংদী জেলা সমিতি ইউএসএ-এর সভাপতি লায়ন আহসান হাবীব, কুইনস আওয়ামীলীগের সহ সভাপতি মোশারফ হোসেন আঙ্গুর,মুকুল প্রমূখ।
এ্যাডভোকেট এম শহিদুলাহ্ নিউইয়র্ক৩/৪ দিন অবস্হান করে তিনি ২৬ আগষ্ট সড়ক পথে কানাডার উদ্দেশ্যে রওনা হলে সফরসঙ্গী হিসাবে তাকে সার্বক্ষনিকভাবে সময় দিয়েছেন কমিউনিটি এক্ট্রিভিষট শেখ জাহাঙ্গীর আলম এবং মুলধারার রাজনীতিক ও সিনিয়র সাংবাদিকহাকিকুল ইসলাম খোকন।
দীর্ঘ সাড়ে আট ঘন্টা গাড়ী ড্রাইভ করে নায়েগ্রা ফল্স সীমান্ত দিয়ে পায়েহেঁটে তিনি কানাডা প্রবেশ করে ঘুরে আসলে পূনরায় তিনি নিউইয়র্ক এসে ৪/৫দিন অবস্হান করে তিনি তার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, রাজনৈতিক সহচর,সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও অন্যান্যদের সাথে সৌজন্য সাক্ষাত করে গত ৩০ আগষ্ট স্প্রীট ইয়ারওয়েজ যোগে লাগডিয়া ইয়ারপোর্ট থেকে ফ্লোরিডার ওয়ারলেন্ডো ইয়ারপোর্টে অবতরন করে তার এক আক্মীয়ের বাসায় যান । ফ্লোরিডায় থেকে দুবাই হয়ে ৭ সেপ্টেম্বর  বাংলাদেশে যাওয়ার কথা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে