সীতাকুন্ডে নিহতদের রুহের মাগফিরাত কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার : চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় সকল মৃত ব্যাক্তির রুহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার জোহরের নামাজ শেষে নগরীর ফায়ার সার্ভিস মোড়ে সত্যের জয় সামাজিক সংগঠন ও ৯ নং ওয়ার্ড সমাজ কল্যান সংঘের যৌথ উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করেন।

দোয়া মাহফিলের আগে সত্যের জয় সামাজিক সংগঠন ও ৯ নং ওয়ার্ড সমাজ কল্যান সংঘের সকলে চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় সকল মৃত ব্যাক্তির স্বরণে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।

দোয়া মাহফিল শেষে পথচারী ও রিকশা চালকের মাঝে ৫০০ প্যাকেট খাবার বিতরণ করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিন খান সোহাগ,সাধারণ সম্পাদক মোঃ নাঈম হোসেন,৯ নং ওয়ার্ড সমাজ কল্যান সংঘের সাধারণ সম্পাদক মোঃ সুলতান সহ সামাজিক সংগঠন ও সমাজ কল্যান সংঘের সদস্যবৃন্দরা।

এসময় সত্যের জয় সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাঈম হোসেন বলেন এটি একটি দুঃখজনক ঘটনা,এ ঘটনায় সকল মৃত ব্যক্তিদের আল্লাহ তা’আলা যেন শহীদী মৃত্যু হিসেবে কবুল করেন,আর যেসকল ফায়ার ফাইটার রা মারা গেছেন তাদের জন্য গভীর শোক প্রকাশ করছি কারণ তারা মানুষের পাশে সব সময় নিজেকে বিলিয়ে দেওয়ার জন্য প্রস্তুত থাকেন।

এসময় ৯ নং ওয়ার্ড সমাজ কল্যান সংঘের সাধারণ সম্পাদক মোঃ সুলতান বলেন তাদের অকাল মৃত্যুতে আমরা গোভীর শোকাহত,আল্লাহ যেন তাদের জান্নাতুল ফেরদৌস দান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে