ষড়যন্ত্রমূলক মামলায় জামিন পেলেন বাগমারা প্রেসক্লাব সভাপতি আলতাফ হোসেন

0

বাগমারা রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলকে অবশেষে ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির মামলায় জামিন মুঞ্জুর করেছে মহামান্য আদালত। বুধবার রাজশাহীর জজ কোর্টের বিচারক আলতাফ হোসেন মন্ডলের জামিন মুঞ্জুর করেন। ইতোপূর্বে ওই মামলায় দুইবার জামিনের আবেদন করলেও তার জামিন নামুঞ্জুর করে মহামান্য আদালত।

জানাগেছে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শালমারা বিগোপাড়া এলাকার ইটভাটার মালিক জনৈক আবুল কালাম আজাদ বাদী হয়ে রাজশাহীর আদালতে গত ১৬ ফেব্রুয়ারি ২০২১ সালে একটি চাঁদাবাজির মামলা দায়ের করে। যার মামলা নং ৭৬২১। ওই মামলায় গত ২৪ ফেব্রুয়ারি বাগমারা থানা পুলিশ একটি অনুষ্ঠানে পেশাগত দায়িত্ব পালনকালে তাকে গ্রেপ্তার করে। ওই দিনই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছিল।

ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির ওই মামলায় থেকে প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলের দ্রুত জামিন চেয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী পালনের পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে রাজশাহী জেলা প্রশাসকের নিকট স্মারকলিপিও প্রদান করা হয়েছিল।

ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির ওই মামলায় ১ মাস ১৮ দিন পর তাকে জামিন দেয়া হয়। ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির মামলায় দীর্ঘদিন হলেও জামিন না পাওয়ায় সাংবাদিকদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছিল।

আলতাফ হোসেন মন্ডলের পরিবারের পক্ষ থেকে মহামান্য আদালতে জামিনের আবেদন করলেও অদৃশ্য কারনে দীর্ঘ সময় জামিন দেয়া হয়নি বলে জানিয়েছেন তার পরিবার।

উল্লেখ্য, ১২ এপ্রিল ওই ইট ভাটার মালিক আবুল কালাম আজাদের ভাটায় অভিযান পরিচালনা করেন রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের ম্যাজিস্ট্রেট। নিয়মনীতির তোয়াক্কা না করে অবৈধ ভাবে ইট ভাটা চালানোর দায়ে এ সময় ৫০ হাজার টাকা জরিমানা করেন ম্যাজিস্ট্রেট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে