শিক্ষা নগরী রাজশাহীতে এ্যারাবিয়ান বুফে,চলে বারবিকিউ নোংরামি

0

নিজস্ব প্রতিনিধি ঃরাজশাহীতে ‘হোটেল এক্স’কে সাধারণত আমরা বারবিকিউ পার্টি ও চাইনিজ রেস্টুরেন্ট নামে সকলেই চিনে থাকি। কিন্তু সেই রেস্টুরেন্ট এখন গোটা রাজশাহী বাসীর মুখে মুখে। কেননা এই হোটেল এক্স সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে গভীর রাত পর্যন্ত অর্ধউলঙ্গ পোশাকে ‘অশ্লীল নাচ বেলি নাচের মাধ্যমে রাজশাহীর ‘বিতর্কিত’ আবাসিক এই হোটেলটি নতুন করে পূর্ণতা লাভ করেছে সকল মানুষের কাছে ।

গত শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানা কাজিহাটা এলাকায় অবস্থিত হোটেল ‘এক্স’ এর ৬ তলার ছাদে এমন ‘অশ্লীল’ কর্মকাণ্ড চলছিলো । সেখানে শিশু থেকে নানান বয়সী মানুষের সামনে প্রকাশ্য এমন ‘অশ্লীল নাচ দেখে ওই পার্টিতে অংশ নেয়া বেশ কয়েকজন উঠতি বয়সী তরুণ-তরুণী হোটেলের চারতলায় ‘উন্মাদ’ হয়ে অসামাজিক দৈহিক সম্পর্কে মেতে উঠেছিল বলে প্রমানও মিলেছে। তার পরেও  কি করে সেই হোটেলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার এর ছেলে মেয়েদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করে?হোটেল থেকে কয়েক গজ দূরেই রাজপাড়া থানা,সবাই সব জানলেও থানা নাকি কিছুই জানেনা।অথচ এগুলো চালাতে কিছু অস্ত্র  ধারী ক্যাডার লালন করে হোটেল কর্তৃপক্ষ যা গত কয়েকদিন আগে জানাযায়।এমনকি হোটেলে ছবি তোলার জন্য দৈনিক ইত্তেফাকের সাংবাদিক কেও আঘাত করে,যার নেপথ্যে রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর এর যোগসূত্র লক্ষ করেছে সাংবাদিক সংগঠন গুলো। সাংবাদিকদের পাশাপাশি রাজশাহী মহানগরের সুশীল সমাজ হোটেল এক্স নিয়ে বিব্রতবোধ করছেন বলে একা একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সুশীল সমাজের বক্তব্যে  শিক্ষা নগরী রাজশাহী মহানগরীতে এমন নোংরামি বন্ধ করতে রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব আবু কালাম সিদ্দিকসহ রাজশাহীর সকল স্তরের মানুষের সহযোগিতা কমনা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে