র‍্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ী আটক

0

মোঃ আলেক উদ্দীন দেওয়ান, স্টাফ রিপোর্টার:

শিবগঞ্জের গোপাল বাজার থেকে ৩টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগাজিন এবং ৩ (তিন) রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী শরিফুল ইসলাম (২৭) নামের একজনকে আটক করেছে র‍্যাব।
আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার মির্জাপুর নামোপাড়া গ্রামের কেতাব আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম। (২৭) কে ২৩ এপ্রিল শনিবার রাত ১১ দিকে গোলাপ বাজার হতে আটক করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব -৫ রাজশাহী সিপিসি -১ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি অপারেশন দল জানতে পারে শিবগঞ্জের গোলাপ বাজার এলাকার আশেপাশে অস্ত্র কেনা বেচার উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যে র‍্যাব -৫ ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল জনাব রিয়াজ শাহরিয়ার ও কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস দল অভিযান পরিচালনা করে দুটি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেট এবং ১টি সীমকার্ডসহ শরিফুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে স্বীকার করেছেন সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন এবং বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রেখেছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ থানায় উদ্ধারকৃত বিদেশি পিস্তল আলামত সহ হস্তান্তর এবং ঐ ঘটনায় তার বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে