রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

0

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা।

আজ সোমবার ২ জানুয়ারি বিকেল ৩টার সময় নগর ভবনের মেয়র দপ্তরে এই সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান সাব্বির, সহ-সভাপতি জান্নাতুল মাওয়া সিফা, সহ-সভাপতি নূরজামাল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নাঈম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জয় খ্রিষ্টফার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মানিক হোসেন, দপ্তর সম্পাদক আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রাজন ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মতিউর রহমান মতি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রুবেল পারভেজ, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজ খান হেলেন, কার্য নিবাহী সদস্য হুমায়ূন কবীর, কার্য নির্বাহী সদস্য সাঈদ হাসান পিন্টু, কার্য নিবাহী সদস্য কাজল শুভ্র দাস প্রমুখ।

এছাড়াও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিহান খান, সুজন ইসলাম, টিটু, সোনিয়া খাতুন, রুমানা রহমান, গোলাম ওয়াহিদুর রহমান, ওমর আলী, মতিউর রহমান মতি, আরিয়ান সুরুজ, কামরুল ইসলাম, রাজন ইসলাম, পাভেল ইসলাম, এসএম সায়েম।

এর আগে বেলা ১২ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের শুভ যাত্রা উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও একমিনিট নীরবতা পালন করা হয়।

পরে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেনার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে