রাজশাহী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, মেধা ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি ঃ রাজশাহী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, মেধা ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৪ নভেম্বর) বেলা ১১ টায় নগরীর হেতেমখাঁতে অবস্থিত বিদ্যালয়টির জাহানারা কামারুজ্জামান অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রিড়া ও মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় ডাঃ অর্ণা জামান বলেন, পুরুষতান্তিক সমাজ ব্যবস্থায় আমাদের মেয়েদের চিন্তার স্বাধীনতা রাখতে হবে। নিজেকে ভালো কাজের সাথে যুক্ত রাখতে হবে। স্বপ্ন পূরণের জন্য ভালোভাবে পড়াশোনা করে নিজেকে যোগ্য করে তুলতে হবে, যাতে করে মেয়ে হিসেবে কেউ ছোট করে না দেখতে পারে। কাজের মধ্য দিয়েই সমাজে হেয়কারীদের জবাব দিতে হবে। সেই সাথে অভিভাবকদের চিন্তা ও মানসিকতার পরিবর্তন আনতে হবে। ছেলে ও মেয়ে সন্তানের মাঝে বৈষম্য না করে সমান সুযোগ-সুবিধা দিতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও রাসিকের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম তজু এবং সঞ্চালনা করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক এস.এম মাহবুব- উর রহমান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে