রাজশাহীর আইকন ওসি সাজ্জাদ হোসেন জেলার ৮ম বারেও শ্রেষ্ঠ

0

এম ইসলাম দিলদার,বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ সাজ্জাদ হোসেন সাজু চলতি মাসেও জেলার ৮ম বারেও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন।গত মাসেও তিনি রাজশাহী রেঞ্জের সাতটি জেলার ৭২ টি থানার ওসিগনের সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। তিনি রাজশাহী জেলায় এবারও ৮ম বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন বলে জানা যায়। চলতি ডিসেম্বর মাসেই পুলিশ সুপার মাসিক কল্যান সভায় ঘোষণা হয়েছে ৮ম বারেও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন সাজু।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাজশাহী জেলার পুলিশ সুপার সভা কক্ষে পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ৮ম বারের মতো সন্মাননা স্বারক ও কেস্ট তুলে দেন ওসি সাজ্জাদ হোসেন এর হাতে।

চারঘাট বাঘার সাংসদ মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমের একান্ত সচিব এপিএস সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন অত্যন্ত ভালো মানুষ।তিনি রাজশাহী বিভাগ ও জেলায় বার বার শ্রেষ্ঠত্ব অর্জন করছেন এটি ভালো লাগার এবং বাঘাবাসীর জন্য আনন্দের বিষয়।আমাদের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম স্যার ও নিঃসন্দেহে একজন ভালো মানুষ। তাঁর নির্বাচনী এলাকায় বাঘা থানায় অত্যন্ত ভালো ওসি সাজ্জাদ হোসেন সৎ যোগ্য নির্ভীক অফিসার। তিনি দায়িত্বশীলতার সঙ্গে কাজ করায় থানা এলাকায় অপরাধ দমনসহ মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। তিনি আমার অনেক সিনিয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বড়ভাই। তাঁর ভবিষ্যত উজ্জ্বল কামনা করছি।

ওসি সাজ্জাদ হোসেন সাজু ২০২১ সালের জুলাই মাসে বাঘা থানায় যোগদান করেন। তিনি পর পর ৮ম বার জেলার শ্রেষ্ঠ ও রেঞ্জের দুইবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।ওসি সাজ্জাদ হোসেনের দেখা মিলেছে খেলার মাঠ ক্রিকেট খেলতে।ফুটবল খেলা চলা কালে মাইকে খেলার ধারাভাষ্যকার হিসেবেও চমৎকার উপস্থাপক হয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। ব্যাটমিন্টন ও খেলছেন তিনি থানা চত্তরে। তিনি যা ইতোমধ্যেই স্থানীয় জনগণের কাছে প্রশংসিত হয়েছে। ২০০১ সাল থেকেই পুলিশ বিভাগে চাকরি জীবনে ওসি হয়ে ২২ বছর ধরে উজ্জ্বল সফলতা ও সততার সঙ্গে কাজ করে আসছেন বলে জানতে পারা যায়।

বাঘা থানায় যোগদানের পর থেকে
এলাকায় টাউট-বাটপার ও দালালদের দৌরাত্ম্য বন্ধ হয়েছে। পুলিশি সেবাগ্রহীতাদের এখন আর দুর্ভোগ পোহাতে হয় না। মাদক, সন্ত্রাস, ইমু হ্যাকার আটক এবং দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার অভিযানেও সফল হয়েছেন তিনিসহ তার অধিনস্ত অফিসার গণ। বাঘা থানাকে দালালমুক্ত ও মাদকমুক্ত থানা হিসেবে ঘোষণা দেন সাজ্জাদ হোসেন। এরই মধ্যে মাদক কারবারি, সেবনকারী সহ হ্যাকার দের মনে আতঙ্কের সৃষ্টি করেছেন তিনি।থানাধীন মাদক বড় সিন্ডিকেট এর কেউই ছাড় পাচ্ছে না ওসির মাদক অভিযানে।

বাঘা থানার সাধারণ মানুষের মুখের কথা ওসি সাজ্জাদ হোসেন নিজেকে জনগনের একজন সেবক হিসেবে পরিচয় দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে