রাজশাহীতে ৮ম বার ও জেলা রেঞ্জে ২য় বার শ্রেষ্ঠ এএসআই আব্দুল মালেক

0

এম ইসলাম দিলদার,বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ অপরাধ দমনে ৮ম বারের মতো রাজশাহী জেলার ও দ্বিতীয়বার রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন বাঘা থানার এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর আব্দুল মালেক।

রাজশাহী পুলিশ লাইন মাসিক কল্যাণ সভায় ১৮ আগস্ট -২০২২ এ বেস্ট এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর (ওভার অল পারফরমেন্স) মনোনীত হয়েছেন আব্দুল মালেক। জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম( বার) এস পি
স্যার এর নিকট হতে পুরস্কার গ্রহণ করেন জেলায় ৮ম ও রেঞ্জের দ্বিতীয় বারের শ্রেষ্ঠ এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর আব্দুল মালেক।

শ্রেষ্ঠ এএস আই আব্দুল মালেক বলেন, আমাকে ৮ম বারের মতো রাজশাহী জেলার এবং আজ দিয়ে দ্বিতীয় বার রেঞ্জের শ্রেষ্ঠ এএস আই নির্বাচিত করায় পুলিশ সুপার মহাদোয় ও বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন স্যারসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে অপরাধ দমনে সকলের সহায়তা কামনা করছি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এএসআই আঃ মালেক থানা এলাকায় অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সে ৮ম বার রাজশাহী জেলার ও দু বার রেঞ্জের শ্রেষ্ঠ এ এস আই নির্বাচিন হয়েছে। আমি তার মঙ্গল কামনা করি এবং আশা করছি এ শ্রেষ্ঠত্ব অর্জন অব্যাহত রাখবে।

উল্লেখ্য, এএসআই আঃ মালেক বাঘা থানায় যোগদানের পর থেকেই জেলা পুলিশের মাসিক কল্যানসভায় সঠিক ও নিষ্ঠাবান দায়িত্ব পালনের জন্যই বার বার জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।আজ ১৮/৯/২২ রেঞ্জের দ্বিতীয় বার শ্রেষ্ঠ এএসআই হওয়াতে পুরস্কার পেয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে