রাজশাহীতে বিশ্বকাপ খেলা দেখার সময় দুর্বৃত্তদের হামলা,আহত-২

0

নাঈম হোসেন, রাজশাহী : রাজশাহীতে বিশ্বকাপ খেলা দেখার সময় দুর্বৃত্তদের হামলায় বাড়িঘর ভাংচুরসহ দুই সন্তান আহত হয়েছেন বলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) রাজপাড়া থানায় অভিযোগ করেছেন মা লাবনী বেগম।

লাবনী বেগম নতুন বিলসিমলা (বন্ধগেট) এলাকার মো: আবদুল কুদ্দুসের স্ত্রী। শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার সময় এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় একই এলাকার মোঃ মাসেমের ছেলে মিলন (৩৫), মোঃ আকতারের ছেলে মোঃ হানিফ (২৮), মোঃ মোস্তফার ছেলে মোঃ মুন (৩২) এবং মোঃ লালের ছেলে রাহিম (২০)সহ অজ্ঞাত আরো ২০ জনকে আসামী করে নগরীর রাজপাড়া থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা যায়, লাবনীর ছোট ছেলে এহসান রায়হান (২০) ও তার বড় ছেলে হোসাইন রিফাত (২২) বাসার বাহিরে খেলা দেখতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মোঃ মাসেমের ছেলে মিলন এহসান রায়হানকে ধাক্কা মারে। এ ঘটনাকে কন্দ্রে করে তর্ক বিতর্ক শুরু হলে এহসান রায়হান ও হোসাইন রিফাতকে ২০/২২ জন মিলে দলবেধে হামলা করে। এ সময় তারা প্রাণ বাঁচাতে দৌড়ে তাদের বাড়ির ভেতরে চলে আসলে হামলা কারীরা চাকু, রামদা,হাসুয়া,লোহার পাইপসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে বাড়ীর জানালা ও গেট ভাঙচুর শুরু করে। পরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনার সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ অভিযোগ নিয়ে আসামীদের ধরতে অভিযান শুরু করেছে। দ্রুত সময়ে অভিযুক্তদের আটক করতে সক্ষম হবো বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে