রাজশাহীতে দুই কোটি টাকার হেরোইন জব্দ,আটক মাদক ব্যবসায়ী

0

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই কোটি ২০ লাখ টাকার (দুই কেজি ১৪৫ গ্রাম) হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। গত সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে তাকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব-৫ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবাসয়ীর নাম মামুন মিয়া (৩৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের কলোনীপাড়া গ্রামের বাসিন্দা।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর সিও জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‌্যাব-৫ এর একটি অপারেশন দল সোমবার রাত ৮টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে মো. মামুন মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে দুই কেজি ১৪৫ গ্রাম হেরোইন, সিমকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য দুই কোটি ২০ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় অবৈধভাবে হেরোইন সংগ্রহ ও বিক্রির বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও র‌্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে