রাজশাহীতে ডেকোরেটরের দোকানে ঢুকে ছাত্রলীগনেতা রিমেল রিগানের হামলা!

0

রিংকু রাজ : রাজশাহী নগরীর বালিয়াপুকুর বড় বটতলা মোড়ের ‘সালাম লাইটিং এন্ড ডেকোরেটর’ নামের একটি দোকানে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিমেল রিগান হামলা করেছে বলে জানা গেছে। এসময় ডেকোরেটরের দোকানে ঢুকে মালিকের ওপর হামলাসহ দোকানের মালামাল ভাংচুর ও লুট হয়েছে বলে জানান ডেকোরেটর দোকান মালিক মোঃ আব্দুস সালাম।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টায় এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

স্থানীয়রা ডেকোরেটর মালিক সম্পর্কে জানান, কোন প্রোগ্রামের জন্য ডেকোরেটর ভাড়া নিতে গেলেই দোকান মালিক মুখের ওপর না বলে দেয়। ডেকোরেটরের সাউন্ড বক্স তাঁর কাছ থেকে নিলে ৫ হাজার টাকা চায়। সেই বক্স বাহিরে থেকে নিলে সেটা ১ হাজার বা ৫০০ টাকায় পাওয়া যায়। আওয়ামী লীগের কোন প্রোগ্রামের জন্য তাঁর কাছে গেলেই দেয়া যাবে না বলে। তবে, দোকানদার কারো কাছ থেকে টাকা পাবে শুনলেই সেই টাকা উঠিয়ে আব্দুস সালামকে দেয়। আজকে রিগানের ওপরই এমন অভিযোগ উঠলো।

ভুক্তভোগী আব্দুস সালাম জানান, এদিন বেলা ১২টায় মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিমেল রিগান ১০ থেকে ১২ জনকে নিয়ে গিয়ে এই হামলা চালায়। এতে করে আমাকে মারধর করে প্রায় ১ লক্ষ টাকার জিনিসপত্র ভাংচুর করেছে এবং ৩ লক্ষ টাকার মালামাল জোর করে নিয়ে গেছে।

এ সম্পর্কে এই ছাত্রলীগ নেতা বলেন, কিছু হাঁড়ি পাতিল নিতে গিয়েছিলাম। নিয়ে চলে এসেছি। পরে জানতে পারি দোকানী সালাম এমন মিথ্যে অভিযোগ করেছে।

এ বিষয়ে রাজশাহী বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে