রাজশাহীতে এসে সাবেক খাদ্য মন্ত্রী অসুস্থ

0

নিজস্ব প্রতিনিধি ঃ বাংলাদেশ বার কাউন্সিল সদস্য নির্বাচন ২০২২ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় অংশগ্রহণের উদ্দেশ্যে রাজশাহী সফরে আসনে বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি মণ্ডলীর সদস্য এমপি কামরুল ইসলাম।

গতকাল সোমবার (১০ মে) রাতে রাজশাহী সার্কিট হাউজে পরিচিতি সভায় অংশগ্রহণের উদ্দেশ্যে পৌছান আওয়ামীলীগ এর এই বর্ষীয়ান নেতা। রাজশাহীতে পৌছানোর পর থেকে শারীরিক অবস্থার অবনতি হয় বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি মণ্ডলীর সদস্য এমপি কামরুল ইসলাম। আজ বুধবার (১১ মে) সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল নয়। সকালে তার অন্তত ১০ বার টয়লেট হয়েছে। তার শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। রক্তচাপ কমে গেছে। ভর্তির পর তাকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে অ্যাডভোকেট কামরুল ইসলামের চিকিৎসায় অধ্যাপক খলিলুর রহমানকে প্রধান করে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। অবস্থার উন্নতি না হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী ১ নং বার ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় অংশ নেওয়ার কথা ছিল সাবেক এই মন্ত্রীর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে