মোহনপুরে কর্মরত নার্সকে হাতুড়ি পেটা অজ্ঞাত যুবকের

0

নিজস্ব প্রতিনিধিঃ মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র সিস্টার্স ( নার্স) সীলা প্রামানিককে হাতুড়ি দিয়ে  পিটিয়ে গুরুতর আহত করেছে এক অজ্ঞাত ব্যাক্তি। বর্তমানে সিলা প্রামাণিক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডাঃ আরিফুল কবির। এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে হাসপাতালের ভিতরে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা। তবে রিপোর্ট লিখা পর্যন্ত হামলাকারীকে নির্দিষ্টভাবে সনাক্ত করা সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ইনচার্জ এনামুল হক বলেন, সীলা প্রামানিক কম্পিউটারে কাজ করা অবস্থায় পেছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করতে থাকে। একপর্যায়ে গলা চেপে হত্যার চেষ্টা করে। সীলার গলায় আঙ্গুলের দাগ রয়েছে। আমি সীলা প্রামানিকের সাথে হাসপাতালেই আছি। তিনি কথা বলতে পারছেননা। তার মাথায় ৬ টা সেলায় লেগেছে।সীলার শশুর বাড়ি মান্দার সাবাই হাট। স্বামীর নাম বিধান পন্ডিত।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক অজ্ঞাত ব্যাক্তিকে হাতুড়ি নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বেরিয়ে যেতে দেখেছেন অনেকে। তবে হামলাকারী কিনা তা জানাতে পারেনি স্থানীয়রা।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাঃ তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে। হামলাকারীকে এখনো সনাক্ত করা যায়নি। স্বাস্থ্য কেন্দ্রের সিসিটিভি ফুটেজ দেখে তদন্তে সব বেরিয়ে আসবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে