মু্ক্তিযুদ্ধ মঞ্চ এর রাজশাহী বিভাগের দায়িত্ব পেয়েছেন সজিব ইসলাম দুর্জয়

0

বিশেষ প্রতিনিধিঃ শাহবাগ আন্দোলনে ৩০ শতাংশ কোটা বহালের দাবিতে সমগ্রদেশের মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের নিয়ে জাতির সংকটে গঠিত মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে বর্তমানে দেশের সবচেয়ে আলোচিত সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

২৮ আগস্ট দিবাগত রাতে মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও মুখপাত্র অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহাফুজ নীলা সাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রাজশাহীর মোহনপুর উপজেলার আওতাধীন মৌগাছি ইউনিয়নের কৃতি সন্তান উদীয়মান তরুণ ছাত্রনেতা মোঃ সজিব ইসলাম দূর্জয়।তিনি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক থেকে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব সফল ভাবে পরিচালিত করায় তাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সেই সাথে রাজশাহী বিভাগের দ্বায়িত্ব অর্পণ করা হয়।

এত বড় দ্বায়িত্ব প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত নেতা সজিব জানান, “জাতির প্রয়োজনে প্রতিষ্ঠিত হওয়া সংগঠন, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের ভরসার সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে তৃণমূল থেকে আমার মতো একজন ক্ষুদ্র কর্মীকে যে দ্বায়িত্ব অর্পণ করা হয়েছে, আমি আমার শ্রমের সর্বোচ্চ দিয়ে সংগঠনের ভাবমূর্তি রক্ষার্থে সর্বোচ্চ চেষ্টা করব”।

উল্লেখ্য যে, এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করে বলেন,যেন রাজশাহীর কৃতি সন্তান হিসেবে জাতীয় পর্যায়ে উত্তর বঙ্গের সুনাম রক্ষা করে কাজ করতে পারি বলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে