মানবজমিনের সম্পাদকসহ গাইবান্ধার তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃগাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতার বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশ করায় দৈনিক মানবজমিন পত্রিকার নির্বাহী সম্পাদক মতিউর রহমানসহ গাইবান্ধার তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৯ নভেম্বর) দুপুরে প্রেসক্লাব গাইবান্ধার সম্পাদক জাবেদ হোসেনের সঞ্চালনায় সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে গাইবান্ধা শহরের আসাদুজ্জামান স্কুলের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রথম আলো জেলা প্রতিনিধি সাহাবুল শাহীন তোতা, প্রেসক্লাব গাইবান্ধার সহ-সভাপতি মিজানুর রহমান রাজু, সিনিয়র সহ-সভাপতি রবিন সেন, সাংগঠনিক সম্পাদক রিপন আকন্দ, দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ, সহ দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুন নাঈম, সাংবাদিক জালাল উদ্দিন, শহিদুল হক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলন খন্দকার, সহ-সভাপতি সাইফুল ইসলাম প্রিন্স, সাংগঠনিক সম্পাদক ফারহান শেখ, জেলা প্রেস ক্লাবের সিরিয়াস সহ সভাপতি নুরুল ইসলাম, গণতন্ত্রের জেলা প্রতিনিধি হারুনুর রশিদ হারুন সহ জেলা ও ৭ উপজেলার সাংবাদিকবৃন্দ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে চার সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে দুর্নীতিবাজ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মানববন্ধন শেষে সাংবাদিকরা শহরের ১ নং ট্রাফিক মোড়ে এক মিনিটের জন্য কলম, ক্যামেরা ও মোবাইল ফোন রেখে প্রতিবাদ কর্মসূচী পালন করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে