মাননীয় সংসদ সদস্য “ফজলে হোসেন বাদশা”র সাথে বিএমএসএস এর সৌজন্যে সাক্ষাৎ 

0

নিজস্ব প্রতিনিধিঃরাজশাহী সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক “ফজলে হোসেন বাদশা” এমপির সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির ( বিএমএসএস) রাজশাহী বিভাগীয় কমিটির সৌজন্য সাক্ষাৎ মতবিনিময় সভা ও ফুলেল শুভেচ্ছা ।

বুধবার (২৭ ডিসেম্বর ) বিকেল সাড়ে পাঁচ ঘটিকার সময় রাজশাহী গনকপাড়া ওয়ার্কাস পার্টির কার্যালয়ে “ফজলে হোসেন বাদশা” এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ মতবিনিময় ও ফুলের শুভেচ্ছা জানান ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ( বিএমএসএস) রাজশাহী বিভাগীয় সভাপতি জুয়েল আহমেদ , সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির উপদেষ্টা মিজানুর রহমান পাইলট , উপ-মহিলা বিষয়ক সম্পাদিকা বৈশাখী সরকার প্রমুখ ।

পরিশেষে , রাজশাহী সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক “ফজলে হোসেন বাদশা”এমপি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান কে ধন্যবাদ জানিয়েছেন এবং সেই সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) সুন্দর ও সুষ্ঠুভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পরামর্শ দেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে