মডেল প্রেসক্লাব কর্তৃক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

আলেক উদ্দীন দেওয়ান, স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৪ এপ্রিল পহেলা বৈশাখ জেলা শহরের বিশ্বরোড মোড়ে অবস্থিত প্রেসক্লাবের মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতারির আগে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন মডেল প্রেসক্লাবের সভাপতি জনাব মোঃ আখতারুজ্জামান। উপস্থাপনা পরিচালনা করেন সাধারণ সম্পাদক বদিউজ্জামান রাজাবাবু। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহ-নেয়ামতুল্লাহ কলেজ মসজিদের ইমাম মাওঃ মোঃ আনোয়ারুল ইসলাম।
এ সময় মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মরহুম এড্যাভোকেট সৈয়দ শাহ-জামালের স্মরণে তার রুহের মাগফেরাত কামনা করেন এবং মডেল প্রেসক্লাবের সকল সদস্যদের কল্যাণে দোয়া ও সকলেরই মাতা-পিতা আত্মীয়-স্বজনের সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


ইফতার মাহফিলে মডেল প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ও বাংলা ভিশন, দৈনিক ভোরের কাগজ এর জেলা প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলন, সাংগঠনিক সম্পাদক, দৈনিক মুক্ত খবর এর স্টাফ রিপোর্টার মোঃ আলেক উদ্দীন দেওয়ান, আন্তর্জাতিক তথ্য বিষয়ক সম্পাদক ও দৈনিক ঢাকার ডাক এর জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য ও দৈনিক ডেসটিনির পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ নাসিরুল ইসলাম, দৈনিক সকালের সময় এর জেলা প্রতিনিধি মোঃ জমশেদ আলী, দৈনিক গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শাহীন আকতার, দৈনিক আমাদের বাংলা জেলা প্রতিনিধি এ. এস. এ সোহাগ, দৈনিক আমার সংগ্রাম জেলা প্রতিনিধি মোঃ মুকুল আলী দৈনিক স্বাধীন সংবাদ জেলা প্রতিনিধি মোঃ সোহেল রানা, দৈনিক অপরাধ চিত্রের জেলা প্রতিনিধি এ কে এম সাইদুর রহমান দৈনিক রূপালি বার্তা ও চাঁপাইয়ের আলো প্রকাশক মোঃ ইসমাইলসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।


ইফতার আয়োজনের মধ্য দিয়ে পবিত্র রমজান মাস ও বাংলা নববর্ষে এক সঙ্গে বসে ইফতার করেন মডেল প্রেসক্লাব। এ ইফতার মাহফিলে প্রেস ক্লাবের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে