বিশ্বকাপের সব খেলা বড় পর্দায় দেখার ব্যাবস্থা করেছে অর্না জামান

0

মিলিনিয়াম এলাহি  ঃ রাজশাহীর সাহেব বাজার মনিচত্তর ও রাজশাহী কলেজ মুসলিম হোষ্টেলে বড় পর্দায় খেলা দেখার সকল ব্যাবস্থা করে দিয়েছেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত মাধ্যমে ডা আনিকা ফারিয়া জামান অর্না।

বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটি ও রাজশাহী জেলা আওয়ামীলীগ সদস্য রাসিক মেয়র জনাব এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর সূযোগ্য কন্যা ডা,আনিকা ফারিয়া জামান অর্না বলেছেন, মাঠে একসাথে সবাই মিলে খেলা দেখার মাধ্যমে নিজেদের মধ্যে সৌহার্দ্যপূণ সম্পর্ক গড়ে উঠে।কিন্তু কাতার তো আমাদের দেশের মানুষের নাগালের বাহিরে তাই উৎসবমুখর পরিবেশ তৈরি লক্ষে বড় পর্দায় খেলা দেখানোর ব্যাবস্থা করে দিয়েছি নগরীর বিভিন্ন পয়েন্টে। রাজশাহীর সব এলাকায় মাসব্যাপী বিশ্বকাপের সব খেলা বড় পর্দায় (ডিজিটাল স্ক্রিন) দেখানো হচ্ছে।

আজ রাত একটায় ব্রাজিল ক্যামেরুনের খেলা দেখার সময় সাহেব বাজার মনিচত্তরে লোকারণ্য আবস্থা দেখে মনে হচ্ছে এ যেনো রাজশাহীতে একটুরো কাতার স্টেডিয়াম।এত সুন্দর আয়োজনে খুশি রাজশাহীতে অবস্থান রত শিক্ষার্থী ও সাধারন মানুষ।

রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত এর তত্ত্বাবধানে প্রতিদিন বড় পর্দায় খেলা দেখানো হচ্ছে মনিচত্তর ও রাজশাহী কলেজ মুসলিম হোষ্টেল এ।সরজমিনে এমনটায় লক্ষ করা গেছে।

এ সময় রাশিক দত্ত বলেন, ‘দল বেঁধে খেলা দেখার আনন্দ অনেক বেশি। সবার আনন্দের কথা চিন্তা করে আমরা অর্না আপুর দেওয়া বড় পর্দায় মনিচত্তর ও হোষ্টেলে খেলা দেখানোর ব্যবস্থা করেছি।এতে ছাত্র ও জনতা সকলেই খেলা দেখার সুযোগ পাচ্ছেন ।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে