বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে রেলস্টেশনে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মানসিক ভারসাম্যহীন মাজেদা বেগম (৫৬) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত মাজেদা বেগম উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর (বেপারীপাড়া) গ্রামের মো. জফির উদ্দিনের স্ত্রী।

মঙ্গলবার (৫ মার্চ) ভোর পৌনে ৫ টার সময় বিরামপুর রেলষ্টেশনে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর ষ্টেশন মাস্টার রফিক চৌধুরী।

বিরামপুর ষ্টেশনমাস্টার রফিক চৌধুরী বলেন, মঙ্গলবার ভোর পৌনে ৫ টার দিকে ঢাকা হতে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেলষ্টেশন ক্রোসিং কালে উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর (বেপারীপাড়া) গ্রামের মো. জফির উদ্দিনের স্ত্রী মাজেদা বেগম রেললাইন পার হচ্ছিলেন। এসময় ট্রেনটি বৃদ্দাকে ধাক্কা দিলে মাথায় ও পিছনে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

বাংলাদেশ রেলওয়ের হিলি (হাকিমপুর) জিআরপি পুলিশ ফারির উপ-পরিদর্শক কায়কোবাদ বিষয়টি নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় পার্বতীপুর জিআরপি রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে