বাধাইড় ইউপি নির্বাচনে ফের জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান আতাউর রহমান

0

 

সারোয়ার হোসেন : আসন্ন দ্বিতীয় ধাপে রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান। তিনি প্রথম বারের মত বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউপির নয় ওয়ার্ডের নানান উন্নয়ন কাজ এবং তৃনমূলসহ সাধারন ভোটারদের সাথে সুসম্পর্ক বজায় রাখায় জনপ্রিয়তার তিল পরিমাণ কমেনি চেয়ারম্যান আতাউর রহমানের।

উপজেলার বাধাইড় ইউনিয়ন এলাকাটি বরেন্দ্র অঞ্চল হিসেবেই পরিচিত। এখানে খাবার পানির চরম সমস্যা ছিলো। কিন্তু আতাউর রহমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পরেই প্রতিটি গ্রামে ৩/৪টি করে বিশুদ্ধ খাবার পানির জন্য মটর স্থাপন করে সাপ্লায়ের ব্যবস্থা করেছেন। গ্রামে গ্রামে কার্লভাট নির্মাণ, ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে চেয়ার ব্রেঞ্চসহ ব্যক্তিগত ভাবে জার্সি ফুটবল দেওয়া, প্রতিটি মসজিদ, ঈদগাহ, মন্দির গির্জা সংস্কারসহ মসজিদে মসজিদে ব্যক্তিগত তহবিল হতে রড সিমেন্ট দেওয়া, সাইধাড়া, খাড়িকুল্লা, জৎপাড়া একান্নপুর গ্রামে এইচবিবি রাস্তা নির্মাণ, প্রতিটি ওয়ার্ডে কাচা রাস্তা সংস্কার,বৃষ্টির পানি ধরে রাখতে ২০/২৫টি পুকুর পুন খনন ও ১০/১২টিতে গোসলের জন্য সিঁড়ি তৈরি, প্রতিটি ওয়ার্ডে ৪/৫টি করে প্রটেকশন ওয়াল নির্মাণ,প্রায় ৫০০ শত কৃষকদের ৪/৫ হাজার টাকা করে ভুরতুকি দেওয়া, খালে খালে পানি নিষ্কাসনের জন্য ব্রিজ নির্মাণ ও সেচের ব্যবস্থা করা, খালের পাশে অনাবাদী প্রায় ২০০ বিঘা জমিতে চাষাবাদের ব্যবস্থা করা এবং রাস্তার ধারে ও মোড়ে মোড়ে সোলার প্যানেল স্থাপন করে দিয়েছেন।

বাধাইড় ইউনিয়নের একাধিক মানুষ জানান ২০১৬ সাল থেকে ২০২১সাল পর্যন্ত আতাউর চেয়ারম্যান ইউনিয়নের যাবতীয় উন্নয়ন করেছে,যা এর আগের কোন চেয়ারম্যান করতে পারেনি এবং তার দপ্তরে গিয়ে এমন কোন নাগরিক নেই যে সঠিক সেবা থেকে বঞ্চিত হয়েছেন। সুতরাং আবারো বিপুল ভোটে বিজয়ী হবেন আতাউর চেয়ারম্যান।

বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আতাউর রহমান জানান, ভোটের পরিবেশ সুন্দর রয়েছে। তবে আশা করি এসব স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারেরা নির্দ্বিধায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে