বাঘা থানা ওসি সাজ্জাদ হোসেন ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

0

এম ইসলাম দিলদার(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাঘা থানারপক্ষ থেকে বাঘা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি)মোঃ সাজ্জাদ হোসেন সাজু। তিনি মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে বাঘা বাসীর সকল মুসলমানদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

তিনি জানান,পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে মুসলমান ভাই ভাই হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদ ধনী-গরিব সকলের জীবনে আনন্দের বাতাস বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

ওসি মোঃ সাজ্জাদ হোসেন সাজু বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক। আমরা বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরী করি।দেশ ও সকল নাগরীদের শান্তি,শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে জাচ্ছি।মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করি আমরা সকল পুলিশ সদস্য সুন্দর জীবন-জ্বাপন করতে পারি। বাঘা উপজেলার মাদক নির্মূলে ও আইন-শৃংখলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করে ওসি সাজ্জাদ হোসেন।

পবিত্র ঈদুল ফিতরের এই দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন বাঘা থানার অফিার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন সাজু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে