বাঘায় পৌর মেয়র প্রার্থী কামাল এর প্রচার মিছিলে ঐক্যবদ্ধ্য বিএনপি

0

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কম্পিউটার প্রতীক নিয়ে নির্বাচন করছেন বাঘা পৌর বিএন পির সভাপতি ও বাঘা বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন। তিনি প্রতিদিনই কর্মী সমর্থকদের নিয়ে পৌরসভার বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনার পাশাপাশি নির্বাচনী প্রচার কাজ চালিয়ে যাচ্ছেন। এতে বেশ সাঁড়াও পাচ্ছেন তিনি। তবে সাম্প্রতিক কামাল হোসেন কে বিএনপি দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানাযায়। এতে ক্ষতির বিপরীতে বেরেছে তার জনপ্রিয়তা। উপজেলায় বিএনপির গ্রুপিং থাকলেও আজকে অনেকের উপস্থিতে দেখা মিলে ঐক্য বদ্ধ্য বিএনপি।

তারই ধারাবাহিকতায় বাঘা পৌরসভাবাসীকে আরো জোড়ালো ভাবে বিষয়টি জানান দেওয়ার লক্ষ্যে পৌরসভাবাসীরা কামাল হোসেন এর কম্পিউটার প্রতীকের পক্ষে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করেন। রবিবার (২৫ ডিসেম্বর) বিকেলে বাঘা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকল শ্রেণীপেশার আনুমানিক ৫শত ব্যক্তি ভালোবেসে স্বেচ্ছায় নিজ নিজ মোটর সাইকেল নিয়ে সমবেত হন। এরপর শোভাযাত্রাটি পৌর এলাকায় প্রচারণা শেষে পুনরায় ঈদগাহ মাঠে এসে শেষ হয়।

শোভাযাত্রার সময় বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় কামাল হোসেন বলেন, বাঘা পৌরসভাবাসী আমাকে অনেক ভালোবাসেন। আপনাদের জন্যও আমার হৃদয়েও অনেক ভালোবাসা রয়েছে । আমি সবসময় আপনাদের পাশে থাকার চেস্টা করেছি। কারো উপকার করতে না পারলেও অপকার করিনি বরং সৎ পরামর্শ দিয়েছি। পৌরবাসী যখন যেভাবে আমাকে ডেকেছেন আমি তাদের ডাকে সাড়া দেওয়ার চেস্টা করেছি। আর এই কারণে এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে। পৌরবাসীর ঘরে ঘরে সর্বোচ্চ সেবা পৌছে দিতে আমি এই নির্বাচনে অংশগ্রহণ করছি।

আমার বিশ্বাস এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে ও উৎসবমূখর পরিবেশে আমার প্রতীক কম্পিউটারে ভোট দিয়ে আগামী ২৯ ডিসেম্বর মেয়রের বিজয়ী মালা আমার গলায় জড়িয়ে দিবেন। কারণ মানুষ এখন বুঝতে শিখেছে। ধোকাবাজদের শাসন থেকে বাঁচতে তারা যোগ্য ব্যক্তি হিসেবে আমাকেই ভোট দিবেন ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে