বাঘায় পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ আসন্ন ২৯ ডিসেম্বর রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ২৫ নভেম্বর) বিকেল ৩টায় বাঘা পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী রাজশাহী -৬ (চারঘাট-বাঘা) আসনের মাননীয় সংসদ সদস্য ও বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি।

বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল উপস্থিত থেকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নাম প্রস্তাব ও সমর্থনকারীদের প্রতি আহবান জানান।

এরপর বাংলাদেশ আওয়ামী লীগ ও নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ধারাবাহিকভাবে যাদের নাম এসেছে তারা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমানুল হাসান দুদু, সাবেক মেয়র আক্কাছ আলী, বর্তমান প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা খাতুন লতা।

পরবর্তীতে পাচঁ জন প্রার্থীর মধ্যে সমন্বয় করে আমানুল হাসান দুদু, শাহিনুর রহমান পিন্টু ও মামুন হোসেন এর নাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে উপজেলা আওয়ামী লীগের কাছে প্রদান করা হয়েছে। এর একটি অনুলিপি জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দ্বায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে প্রদান করা হবে বলে দলীয় সূত্রে জানা যায়।

সভায় পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে