বাঘায় তিন হাজার মানুষের মুখে ঈদের হাসি ফুটালেন প্যালেন মেয়র পিন্টু

0

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় নগদ ৮ লক্ষ টাকা বিতরণ বাঘায় তিন হাজার মানুষের মুখে ঈদের হাসি ফুটালেন বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহিনুর রহমান পিন্টু।

 

২৭ রমজান ( ২৯ এপ্রিল) শুক্রবার সকাল সাড়ে ৮ টায় গাওপাড়া হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে প্রায় তিন হাজার অসহায়, দুস্থ মানুষের মাঝে নগদ আট লক্ষ টাকা বিতরণ করেন তিনি।

জানাযায়, ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে প্রতিবছর ঈদুল ফিতর ও ঈদুল আযহায় নগদ টাকা সহ শাড়ি ও লুঙ্গি, শীতকালে কম্বল বিতরণ করে থাকেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র এবং প্রতিষ্ঠিত ঠিকাদার শাহিনুর রহমান পিন্টু। এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান সহ সকল সামাজিক কর্মকান্ড
গুলোতে সার্বিক সহায়তা প্রদান করার পাশাপাশি ব্যক্তিগত সমস্যায় পড়া মানুষের পাশে থেকে সহায়তা করেন তিনি। তারি ধারাবাহিকতায় ইসলামী শরীয়ত অনুসারে বাৎসরিক যাকাতের টাকাসহ ঈদ উপহার মোট আট লক্ষ টাকার সাথে ১লক্ষ টাকা যুক্ত করে জন প্রতি ৩শত করে তিন হাজার মানুষের হাতে তুলে দেন। এসময় সকলের মুখে ঈদের আনন্দে হাসি লক্ষ্য করা যায়।

এ সময় প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপির জন্য সকলের কাছে দোয়া চান।

তিনি বলেন, প্রকৃত পক্ষে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ও আস্থাভাজন, আমার নেতা, চারঘাট বাঘার সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিভাবক, উন্নয়নের রুপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি ভাইয়ের নির্দেশনায় জনগণের পাশে থাকার চেষ্টা করি মাত্র। তার পাশাপাশি ঈদের আনন্দ সকলের মাঝে ছাড়িয়ে দিতেই আমার এই ছোট্ট প্রয়াস। রাজশাহীর বাঘায় প্যানেল মেয়র পিন্টুর উপহারে তিন হাজার মানুষের মুখে হাসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে