বাঘায় ডাকাতির টাকাসহ ব্যবহৃত বাইক,কম্পিউটার, মোবাইল জব্দ

0

বাঘা( রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা পৌরসভার অন্তর্গত চকছাতারী গ্রামের জিব্রাইলের ছেলে মোঃ শাহেদ হোসেন(২৬) এর বাড়ীর স্বয়ন কক্ষ হতে টাকা ডাকাতি(হ্যাকার) এর সময় ব্যবহৃতকম্পিউটার,মোবাইল,মোটরসাইকেল ও নগদ টাকা জব্দ করে বাঘা থানা পুলিশ।

সোমবার(৮ আগস্ট) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে ওসি (তদন্তে) মুহঃ আব্দুল করিম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়।এসময় শাহেদ পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়। ঘটনার স্থল হতে নগদ ২ লক্ষ ৩৫ হাজার টাকা,একটি কম্পিউটার,সিপিইউ, মোবাইল সেট সীমসহ, রেজিঃবিহীন একটি মোটরসাইকেল (আ্যপ্যাচি) উদ্ধার করে বাঘা থানা পুলিশ।

ওসি (তদন্ত) মুহঃ আব্দুল করিম বলেন,গোপন তথ্যের ভিত্তিতে অফিসার ইনচার্জ স্যারকে অবগত করে আমার নেতৃত্বে, এসআই তৌয়ব আলী,এএসআই মালেক ও সঙ্গীয় ফোর্স চকছাতারী এলাকায় (পেট্রোল পাম্পের দক্ষিণে) অভিযান পরিচালনা করি এবং টাকা ডাকাতি(হ্যাকার) এর কাজে ব্যবহৃত কালো রং এর কম্পিউটারের কালো মনিটর, সিপিইউ,,ভিভো মোবাইল সীম কার্ডসহ, কালো অ্যাপ্যাচি মোটরসাইকেল এবং নগদ ২লক্ষ ৩৫ হাজার টাকা উদ্ধার করে থানায় নিয়ে আসি।

বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো,সাজ্জাদ হোসেন বলেন,ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ পরস্পরের যোগসাজোসে কিছু এ্যাপসের মাধ্যমে অবৈধ প্রবেশ করে একাউন্ড হ্যাক করে পরিচয় গোপন রেখে প্রতারণার মাধ্যমে কৌশলে অর্থ আত্মসাৎ ও বিকাশসহ বিভিন্ন ব্যাংকের বুথে টাকা উত্তোল করে অপরাধ করে থাকে বলে জানতে পারা যায়।মোঃ শাহেদ(২৬), পিতা কাঠ মিস্রী জিব্রাইল সহ আরও কজন আসামী করা হয়েছে। বিশেষ অভিযানে নগদ ২লক্ষ ৩৫ হাজার টাকা,কম্পিউটার, মোবাইল সীমসহ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছ।টাকা ডাকাতির একটি মামলা রজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে