বাগমারায় নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

0

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। রবিবার মধ্য রাতে দুস্কৃতকারীরা এ অগ্নিসংযোগ করে ।

চিহ্নিত দুস্কৃতদের শাস্তির দাবীতে সোমবার বেলা এগারোটায় গনিপুর ইউনিয়নের আচিনঘাটে সইপাড়া-ভবানীগঞ্জ পাকা সড়কে গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম (মিলিটারী’র) সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু, প্রধান শিক্ষক রহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এস.এম, এনামুল হক প্রমুখ।
রাজশাহী-বাগমারা আসনের নৌকা মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের লোকজন মানববন্ধন ও প্রতিবাদ সভায় দাবী করেন, স্বতন্ত্র কাঁচি মার্কার প্রাথী এনামুল হকের লোকেরা এ অগ্নিসংযোগ করেছেন।

নেতৃবৃন্দ দাবী করেন, চিহ্নিত দুস্কৃতকারী আচিনঘাট এলাকার শিমুলের নেতৃত্বে শাহাদৎ, মতিউর রহমান, সবুজ গংরা অগ্নিসংযোগের মাধ্যমে গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে পুড়িয়ে দিয়েছে (বক্তব্যের ফুটেজ আছে) । গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম এবং নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু বলেন, বাগমরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার এ প্রতিবেদককে জানান, মৌখিক অভিযোগ পেয়েছি, খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে