বাগমারার হামিরকুৎসা ইউনিয়নে নৌকার প্রার্থী কালামের গণসংযোগ

0

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারনা চালিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। মঙ্গলবার (২৬ডিসেম্বর) সকাল থেকেই তিনি ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দ কে সঙ্গে নিয়ে সকাল থেকেই ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর, শ্রীপতিপাড়া, কোনাবাড়িয়া, তালঘরিয়া, রাঁয়াপুর, কালুপাড়া, অর্জুনপাড়া, খাঁপুর, মাঝগ্রাম ও খামারগ্রামে নারী ও পুরুষ ভোটারদের মাঝে তিনি প্রচারনা চালান।
এছাড়াও শ্রীপতিপাড়া, তালঘরিয়া পলিথিন বাজার, কোনাবাড়িয়া, আলোকনগর, মাঝগ্রাম ও খামারগ্রামে মোড়ে মোড়ে ও বাজার এলাকায় পথসভা করেছেন। পথসভায় স্থানীয় নারী পুরুষ ব্যপক উৎসাহ নিয়ে অংশ গ্রহন করছে।
গণসংযোগে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হামিরকুৎসা ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ওয়াহেদুজ্জামান আজাদ, সদস্য সচিব সাবেক ইউপি সদস্য হেকমত আলী, হামিরকুৎসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে