বাগমারাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান ডিএম সাফি

0

বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ বাগমারা উপজেলাসহ আউচপাড়া ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাগমারা উপজেলা আউচপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ডিএম সাফিকুল ইসলাম (সাফি) ।

শুভেচ্ছায় ডিএম সাফিকুল ইসলাম বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল ফিতর আমাদের মাঝে ফিরে আসে । তিনি বলেন, “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দূর করে মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। সেই সাথে সকল জাতির তিনি কল্যাণ কামনা করেন ।

পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে আউচপাড়াবাসীর পক্ষ থেকে বাগমারা বাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে, ডিএম সাফিকুল ইসলাম (সাফি) বলেন, ‘ঈদুল- ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব । করোনা মহামারীর ঢেউ কাটিয়ে এবারের ঈদ-উল ফিতর একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা।তাই সকলের সতর্কতা অবলম্বন করে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে