বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী জেলা শাখার সংবাদ সম্মেলন

0

নিজস্ব প্রতিনিধি ঃ‘নারী ও কন্যা নির্যাতন বন্ধ করি, নতুন সমাজ নির্মাণ করি’- এই শ্লোগানকে সামনে বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী জেলা শাখার উদ্যোগে ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস -২০২২ পালন উপলক্ষ্যে আজ ২৬ নভেম্বর’ ২০২২ সকাল ১১.০০ টা মুক্তিযুদ্ধ পাঠাগার মিলনায়তণে (আলুপট্টি) সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এই কর্মসূচীতে শুভেচ্ছা জানান এবং লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কল্পনা রায়। নারী ও কন্যা শিশু নির্যাতনের ঘটনা উদ্বেগজনকহারে বেড়েছে। যা মিডিয়ার সহায়তায় এখন সকলেই বিষয়গুলি জানতে পারছে। ঘটনা গুলো বিশ্লেষন করলে দেখা যায়, পরিবারের পরিমন্ডলেই নারী ও কন্যাশিশুরা বেশি নির্যাতনের শিকার হচ্ছে। সাধারণ জনগন এবং আপনাদের সহায়তায় এখনই প্রতিরোধের কাজ শুরু করতে হবে পরিবার থেকে। ঐতিহাসিকভাবে ২৫ নভেম্বর দিনটির বিশেষ তাৎপর্য রয়েছে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক নিলুফার আহমেদ, লিগ্যাল এইড সম্পাদক শিখা রায়, প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার সাংগঠরিক সম্পাদক আলিমা খাতুন। সংবাদ সম্মেলনে সাংবাদিকসহ মোট ২৭ জন উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে