বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার অন্তর্গত ৪ টি ওয়ার্ডের আংশিক কমিটির অনুমোদন

0
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার অন্তর্গত ৪ টি ওয়ার্ডের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা।
৩০ জুলাই শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান ১ নং ওয়ার্ড, ২নং ওয়ার্ড, ৩ নং ওয়ার্ড ও ৪ নং ওয়ার্ডর আংশিক কমিটির অনুমোদন দেন। আগামী ১ বছরের জন্য এইসব কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান জানান, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দর নিদর্শনায় ও পৌর ছাত্রলীগকে আরও গতিশীল করতে ১৫ টি ওয়ার্ডেই পর্যায়ক্রমে কমিটি অনুমোদন দেয়া হবে। প্রায় দেড়যুগ পর ওয়ার্ড কমিটি অনুমোদন ও গতিশীল করা হল।
চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ ১ নং ওয়ার্ড সভাপতি সজীব আলী ও সাধারণ সম্পাদক ইব্রাহিম আলী। ২ নং ওয়ার্ড সভাপতি সারোয়ার আহমেদ রাহিম ও সাধারণ সম্পাদক আশানুর জামান খান রাফি।
৩ নং ওয়ার্ড সভাপতি নিশানুর রহমান নিশান ও সাধারণ সম্পাদক আবিরুজ্জামান আবির। ৪ নং ওয়ার্ড সভাপতি দিদার আলী ও সাধারণ সম্পাদক আবদুল কাদের তারেক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে