প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে ছাত্রী ছুরিকাহত

0

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে এক তরুণের (১৭) বিরুদ্ধে। গত শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া বাজারের একটি রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত ওই ছাত্রী বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় সহযোগিতা দেওয়ার অভিযোগে আশরাফুল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই ছাত্রী জানায়, শনিবার বিকেলে ঝাউদিয়া বাজারের কালীতলা এলাকায় প্রাইভেট পড়তে যায়। আশরাফুল নামের দূরসম্পর্কের দুলাভাই পড়া শেষে তাঁর সঙ্গে দেখা করতে বলেন। পড়া শেষে ঝাউদিয়া বাজারের রেস্তোরাঁয় আশরাফুলের সঙ্গে দেখা করতে যায় ওই ছাত্রী। সেখানে ওই তরুণকে দেখতে পায় সে। তরুণের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া মাঝপাড়া এলাকায়। ওই তরুণ নানা সময় তাকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্ত্যক্ত করত। ওই ছাত্রী কেন তার সঙ্গে কথা বলে না জানতে চায় তরুণ। একপর্যায়ে ছাত্রী বেরিয়ে আসতে চাইলে ওই তরুণ তার পকেট থেকে ছুরি বের করে আঘাত করে পালিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে