প্রাথমিক নিয়োগ পরিক্ষার ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণার অভিযোগে আটক ১

0

 

আলেক উদ্দীন দেওয়ান, স্টাফ রিপোর্টারঃ সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরিক্ষায় ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণার অভিযোগে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে থেকে ১ জন আটক।

আজ(২২এপ্রিল) শুক্রবার সকাল ১০ দশটায় অনুষ্ঠিত সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের নিয়োগ পরিক্ষা চলাকালীন গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে মোবাইলের মাধ্যমে ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণার সন্দেহে একটি বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে ১১ঃ২০ মিনিটে পরিক্ষা কেন্দ্রের সামনে থেকে দ্বায়িত্বরত পুলিশ ১ জনকে আটক করে।
আটককৃত ব্যাক্তি নওগা জেলার হাট শিবপুর এলাকার অবসরপ্রাপ মাদ্রাসা শিক্ষক মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ হায়াত মাহমুদ(৩২)।
আটককৃত মাহমুদ জানান তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে গত ১ ফেব্রুয়ারী যোগদান করেন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞানের সাবেক ছাত্র গতকাল বৃহস্পতিবার তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের স্কাই ভিউ হোটেলে উঠেন এবং সকাল থেকে পরিক্ষা কেন্দ্রের সামনে অবস্থান করছিলেন।


এ ব্যাপারে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রে দ্বায়িত্বরত সহকারী কমিশনার চন্দন কর জানান, আটককৃত ব্যাক্তির মোবাইল ফোনের ম্যাসেন্জার ও WhatsApp চেক করে ভুয়া প্রশ্নপত্র ও এক লাখ টাকার বিনিময়ে প্রশ্ন দিবে বলে চ্যাটিং করা মোবাইল জব্দ করে।
এর সাথে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট চক্র থাকতে পারে বলে তিনি সন্দেহ করেন। এ কারনে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিক্ষা কেন্দ্র সচিব।
সচিব রোকসানা আহমদ বাদি করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে আটককৃত ব্যাক্তি অসুস্থবোধ করলে সদর মডেল থানার এস আই আব্দুস সালাম চিকিৎসার জন্য সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসা শেষে সদর থানায় আইনগত বিষয়টির পদক্ষেপ নিবেন বলে জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে