পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ৫২ তম জন্মদিন পালিত

0

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় আ’লীগ দলীয় কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এর ৫২তম জন্মদিন। এ উপলক্ষে শুক্রবার (১১মার্চ) বাঘা উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে সন্ধ্যার পরে দোয়া ও ৫২ পাউন্ড ওজনের কেক কেটে আলহাজ্ব শাহরিয়ার আলম এমপির জন্মদিন উদযাপন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আযোজনে বাঘা পৌর আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ এ অনুষ্ঠানের অংশগ্রহণ করেন। বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, পৌর আ’লীগের সভাপতি আঃ কুদ্দুস সরকার,সাধারণ সম্পাদক মামুন হোসেন,অন্যতম সদস্য মাসুদ রানা তিলু,উপজেলা সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,পৌর যুবলীগ সভাপতি শাহিন আলম,সাধারণ সম্পাদক জুবাইদুল হক,ছাত্রলীগের জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির ৫২তম জন্মদিন উপলক্ষে পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া বৃহস্পতিবার রাত হতে শুক্রবার সারাদিন আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ দের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ওয়ালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির ৫২ তম শুভ জন্মদিন উপলক্ষে ছবি সম্বলিত ব্যানার ও পোস্টারে শুভেচ্ছা ও দোয়া করেতে দেখা যায়। জন্মদিন উদযাপন সূত্রে জানা গেছে, ৫২ পাউন্ড ওজনের কেক কেটে এবং মিষ্টি বিতরণসহ দোয়া করা হয় প্রাণ প্রিয় নেতার জন্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে